sidebar fb

images

Monday, October 12, 2015

আপনার ফেসবুক আইডিকে Convert করে ফেসবুক Page – এ রুপান্তিত করে ফেলুন মাত্র কয়েক মিনিটে।।

Be the first to comment!
প্রিয় ভাই প্রথমে আমার সালাম নেবেন। আশা করি ভালো আছেন। আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি। তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য আরেক টা নতুন টিপস। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি।

Capturetuyhu


তর্থ্য প্রযুক্তির সময়ে আমরা সবাই তো একটা না একটা ফেসবুক আইডি ব্যবহার করি। ফেসবুক আইডিতে আপনার ৫০০০ এর বেশি ফ্রেন্ড বানানো যায় না কিন্তু একটা ফেসবুক পেজে লক্ষাধিক ফ্যান বানানো যায়। পেজ খুলে সবাইকে ইনভাইট করে কয়টা লাইক পাওয়া যায় তাই নিজের আইডিকেই ফ্যান পেজ বানিয়ে ফেলুন।

বিশেষ দ্রষ্টব্যঃ যারা কিছু বুঝতে পারেন নাই তারা দয়া করে প্রথমে ফেক আইডি দিয়ে চেষ্টা করবেন।


আজ আমি আপনাদের শিখাবো কিভাবে ফেসবুক প্রফাইলকে ফেসবুক পেজে বদলে ফেলা যায়।

আমি খুবই দুঃখিত যে, টিউনটিতে স্কিনসর্ট দিতে পারলাম না। অাসলে আমাদের দশম শ্রেণীর নির্বাচনী পরীক্ষা শুরু হয়ে গেছে তাই সময় নেই আর সময় নষ্ট করার তাই একটা ভিডিও ক্লিপ তৈরি করেছি আপনাদের ভাল করে বোঝার জন্য। আশাকরি বিষয়টা বুঝতে পারবেন।


Youtube থেকে সরাসরি ভিডিওটি দেখে নিনঃ
How to Convert Facebook Profile into Facebook Fans Page 

যাদের Online - এ ভিডিও দেখতে সমস্যা হয় তারা সরাসরি ডাউনলোড করে নিনঃ
How to Convert Facebook Profile into Facebook Fans Page.mp4 


যেকোনো সমস্যার সমাধান পেতে আমাকে ফেসবুকে পাবেন। 
আমার ফেসবুক আইডি এখানে।
ধন্যবাদ সবাই ভালো থাকবেন।

ধন্যবাদ সবাই ভালো থাকবেন।

ধন্যবাদ সবাই ভালো থাকবেন।

ধন্যবাদ সবাই ভালো থাকবেন।

Any Problem Tunement here
0 comments for "আপনার ফেসবুক আইডিকে Convert করে ফেসবুক Page – এ রুপান্তিত করে ফেলুন মাত্র কয়েক মিনিটে।।"