sidebar fb

images

Wednesday, October 14, 2015

আইন-শৃঙ্খলার অবনতিতে দেশবাসী উদ্বিগ্ন -পীর সাহেব চরমোনাই

Be the first to comment!
আইন-শৃঙ্খলার অবনতিতে দেশবাসী উদ্বিগ্ন এবং অব্যাহত হত্যাকান্ডের ঘটনা ঘটে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। র‌্যাব হেফাজতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের কর্মকর্তার মৃত্যু এবং গাইবান্ধার সুন্দরগঞ্জে সংসদ সদস্যের ছোঁড়া গুলিতে নয় বছরের শিশু আহত হওয়ার ঘটনা এবং বিদেশী নাগরিক হত্যায় আমরা উদ্বিগ্ন না হয়ে পারি না। অবিলম্বে উভয় ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের পাশাপাশি এ ধরনের ঘটনা প্রতিরোধে সরকারের পক্ষ থেকে যথাযথ ও কার্যকরী উদ্যোগের জোর দাবি জানান পীর সাহেব চরমোনাই।
এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে গ্রেফতারকৃত বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের কর্মকর্তা ওমর সিরাজ গত বৃহস্পতিবার র‌্যাব হেফাজতে মারা গেছে। অপর এক ঘটনায় শুক্রবার ভোরে গাইবান্ধার সুন্দরগঞ্জে সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল ইসলাম লিটনের গুলিতে রাস্তায় থাকা নয় বছরের শিশু সৌরভের দুই পায়ে গুলি লাগে। আহত শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে উক্ত সংসদ সদস্যের লোকজন বাধা দেয় যা চরম অমানবিক ও নিন্দনীয়। মাতাল একজন জনপ্রতিনিধির এহেন দায়িত্বহীন আচরণে নিন্দা জানানোর ভাষা হারিয়ে ফেলেছি। গুলিবিদ্ধ শিশুটির চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি এবং সন্ত্রাসের হোতা তথাকথিত জনপ্রতিনিধির সংসদ সদস্যপদ বাতিলের দাবি জানাচ্ছি।
তিনি আরো বলেন, দুই বিদেশী নাগরিক হত্যার সুষ্ঠু তদন্ত ও দোষীদের জনসম্মুখে হাজির এবং তাদের বিচার করতে হবে। আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির কারণেই অব্যাহত হত্যাকান্ডের ঘটনা ঘটেই যাচ্ছে।
সুত্র: ওয়েবসাইট


0 comments for "আইন-শৃঙ্খলার অবনতিতে দেশবাসী উদ্বিগ্ন -পীর সাহেব চরমোনাই"