sidebar fb

images

Sunday, October 18, 2015

আপনার অ্যান্ডয়েড মোবাইল অথবা কমপিউটার দিয়ে প্রতি মাসে ৫০০০০ হাজার টাকা আয় করুন। আয় করার গোপনীয় ফরমূলা

Be the first to comment!
আসসালামু আলাইকুম, আশাকরি ভাল আছেন, আমি আপনাদের দোয়ার এবং আল্লাহ রহমতে ভাল আছি। আজ আমি অনলাইনের আয় এ বিষয়ে আলোচনা করব।
আমরা সবাই আয় করতে চায় কিন্তু কাজ না জানার কারণে পারিনা। ইন্টারেনে যত ধরনের কাজ আছে মধ্য সবচেয়ে সহজ কাজ হল অ্যাড কিক্ল করে আয় করা, যাকে আমরা বলে থাকি PTC = Pay Text Click। আপনি একটি ওয়েব সাইটে Register করে সেখানে প্রতিদিন কিছু কাজ করবেন, যার ফলে প্রতি কিক্ল এর কিছু টাকা পাবেন। যার ফলে প্রতিদিন আয় এর পরিমাণ সবোচ্ছ 0.06 সেন্ট = ৪ টাকা। এখন দেখা যাবে আপনি সবচেয়ে কম টাকা আয় কারতে পারবেন। ঐসকল সাইট যার মধ্য ৯৫ টি ওয়েবসাইট ভুয়া থাকে। যেমন. Neobux, cliesense, paidverts আমি এসকল সাইট খেকে তেমন আয় করতে পারিনি। এসব সাইট থেকে আপনি বেশি আয় করতে পারবেন না।
আজ এমন একটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব, যার ধারা আপনি মোবাইল অথবা কমপিউটার দিয়ে মাসে ৫০০০০ টাকা আয় করতে পাবেন। আর বকবক না করে শুরু কাজ শুরু করা হক।
বি:দ্র: আমি যেভাবে বলব সে ভাবে কাজ করলেই হবে, তাহলে আপনি সফল হবেনই।
আপনি যদি মোবাইল দিয়ে কাজ করত চান তাহলে নিচের থেকে Internet Browser ডাউনলোড করে নিতে হবে।
Download Browser  করে install করে নিবেন।
প্রথমে Register Here কিক্ল করুন। তারপর নিচের মত কিক্ল করে  করুন। Register Here

এবার নিচের মত একটি ফরম আসবে, সুন্দরভাবে তথ্য দিয়ে ফিলাপ করুন।


উপরের মত সঠিক তথ্য দিয়ে Register কিক্ল করে আপনার অ্যাকাউন্ড তৈরি করুন।
এবার Login কিক্ল করুন। তারপর নিচের মত করে আপনার Username এবং password দিয়ে Login করুন।

এবার আপনার অ্যাকাউন্ড প্রবেশ করতে পারবেন। নিচের মত Views Ads কিক্ল করুন।

এবার নিচে কিছু Ads পাবেন যা দেখলে আপনি আয় করতে পারবেন, নিচে দেখুন কিভাবে

যে কোন একটি লেখার উপরে কিক্ল করলে, আপনাকে নতুন পেজে নিয়ে যাবে,
নিচের মত আপনাকে কয়েক সেকেন্ড অপেক্ষা করতে হবে আপনাকে।

এবার নিচের মত উলঠানো মাথা তে কিক্ল করবেন।

এবার আপনার কাজ শেষ হরে নিচের মত একটি ঠিক চিন্হ আসবে।

আপনার অ্যাকাউন্ড টে টাকা যোগ হয়েগেছে। এবাবে আপনি ১০ মিনিট সময় ব্যয় করে ২২ সেন্ট আয় করতে পারবেন।

কিভাবে মাসে ৫০০০০ হাজার টাকা আয় করবেন?
আপনি প্রতিদিন রাত ৭ টার সময় Account প্রবেশ করে ২২ সেন্ট করে আয় করলেন। এভাবে আপনাকে ১০ দিন কাজ করতে হবে। ১০ দিন পর আপনার আয় হবে 2.22$ ডলার। আপনি ২ ডলার দিয়ে, ২০ সেন্ট করে ১০ টি রেন্ট রেফার ভাড়া নিবেন ৩০ দিনের জন্য।।
আপনি তাদের আয় এর চার ভাগের এক ভাগ পাবেন। মনে করি আপনার রেন্ট রেফার ২০ সেন্ট আয় করল আপনি পাবেন ৫ সেন্ট। এখন আপনার ১০ টি রেফার আছে, আপনি পাবেন ৫*১০=৫০ সেন্ট। আবার আপনার যখন ১ ডলার হবে, তখন আরও ৫ টি রেফার ভাড়া নিলেন। আপনার মোট ১৫ টি রেফার হল যা থেকে আপনার প্রতিদিন ৭৫ সেন্ট আসবে। আবার যখন আপনার ১ ডলার হল তখন আরও ৫ রেফার ভাড়া নিলেন। আপনার রেফার হল ২০ জন। আপনার প্রতিদিন আয় ১ ডলার। এভাবে আপনি ৩০০ রেন্ট রেফার করতে বেশি সময লাগবেনা। মনে করি আপনার ৩০০ রেন্ট রেফার আছে, এখন আপনার প্রতিদিন আয় ৩০০*.০৫= ১৫ ডলার।
এখন আপনার কাজ হল ৪-৫ দিন সময় নিয়ে ৬০ ডলার করা। ৬০ ডলার হলে আপনার মেম্বার আপডেট করেনিবেন। যার ফলে আপনার আয় চারগুন বেড়ে যাবে। আপনার যদি ৩০০ রেফার থাকে তাহলে আপনি প্রতিদিন ১৫*৪=৬০ ডলার।
কিভাবে রেফার কিনবেন?
আপনার ১০ দিন আয় করার পর ২.২০ ডলার ধেকে ২ ডলার রেফার ADD FOUND কিক্ল করলে Purchase Balance চলে যা দিয়ে আপনি রেফার ভাড়া নিতে পারবেন।

আপনার কাজ শেষ।
বি:দ্র: আপনাকে প্রতিদিন সবগুলো Ads দেখতে হবে। একটি বেশি অ্যাকাউন্ড করা যাবেনা। একাদিক মোবাইল অথবা কমপিউটার দিয়ে Login করা যাবেনা।

কিভাবে টাকা উত্তোলন করবেন?
Payza: PayPal: Bitcoin:
http://www.payza.com গিয়ে অ্যাকাউন্ড করতে পারবেন।
Payment Proof


0 comments for "আপনার অ্যান্ডয়েড মোবাইল অথবা কমপিউটার দিয়ে প্রতি মাসে ৫০০০০ হাজার টাকা আয় করুন। আয় করার গোপনীয় ফরমূলা"